Saturday, September 14, 2024

রবি সিমে একদম ফ্রীতে ৫০০ এমবি + ২০ মিনিট নিন ২০২৪ | সবাই পাবেন

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালো আছেন।

আজকের পোস্টের বিষয় হলো কিভাবে আপনারা রবি সিম দিয়ে (৫০০ এমবি+২০ মিনিট) একদম ফ্রীতে নিবেন। অতিবৃষ্টিতে কক্সবাজার, নোয়াখালী ও কুমিল্লা জেলার যেইসব এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে সেইসব এলাকার সকল গ্রাহককে কানেক্টেড থাকতে রবি দিচ্ছে ফ্রি মিনিট ও ইন্টারনেট। শর্ত দেওয়া থাকলে ও অফার টা সবাই পাবেন আশা করি।

শর্ত প্রযোজ্য।
*৮৮৮# ডায়াল করে জেনে নিন অফারটি আপনার জন্য প্রযোজ্য কিনা।

তো চলুন শুরু করা যাক…

১. প্রথমে আপনার ফোনের ডায়াল প্যাডে চলে যান

২. তারপর রবি সিম দিয়ে *২১২*১# ডায়াল করুন।

৩. ডায়াল করার পর Thank you স্কিনশট অনুযায়ী লিখা আসবে

৪, তারপর কিছুক্ষন পর ফিরতি মেসেজ আসবে

৫. তারপর রবি অ্যাপ দিয়ে চেক দিয়ে দেখুন

ফেসবুক সংক্রান্ত ও সকল টেকনিক্যাল সব আপডেট পেতে আমার ইউটিউব চ্যালেনটি সাবস্ক্রাইব করুন।
লিংক:- ফেসবুক সাসপেন্ড হওয়া একাউন্ট মাএ ২ মিনিটে রিকোভার করুন | How to recover Facebook suspended disable account 2024

আশা করি সবার খুব ভালো উপকারে আসবে। সবাই ভালো থাকবেন , ট্রিকবিডির সাথেই থাকবেন । ধন্যবাদ ???
আল্লাহ হাফেজ ❤

ফেসবুকের যেকোন সম্যসা সমাধান অর্থাএ Get Started লক, Two Factor Authorities বাইপাস, Upload Your ID (Card Lock), সাসপেন্ড Disable রিকোভার, মেটা ভেরিফাই, Facebook ID Running ভেরিফাই, ইত্যাদি করার জন্য আপনারা আমার সাথে যোগাযোগ করতে পারেন, ইনসাল্লাহ আমি আমার সর্বোচ্চ সমাধান দেওয়ার চেষ্টা করবো!💙

আমার পারসোনাল ফেসবুক রিকোভার রিলেটেড পেইজঃ- Tishat Ahmed Support
ফেসবুক লিংকঃ Tishat Ahmed

The post রবি সিমে একদম ফ্রীতে ৫০০ এমবি + ২০ মিনিট নিন ২০২৪ | সবাই পাবেন appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: