Sunday, April 2, 2023

ডাউনলোড করে নিন দৈনন্দিন আমল ও দু‘আসমূহ সুন্দর একটা পিডিএফ বই ( ২.১৮ mb)

আসসালামু আলাইকুম, আশাকরি সবাই ভালো আছেন।আমি আলহামদুলিল্লাহ্‌ ভালো আছি। রমজান মাস চলছে। এই মাসে আমাদের সবার বেশি বেশি আমল করা উচিৎ।

রোযা রাখা,নিয়মিত সময়মত সালাত আদায় করা,বেশি বেশি দান করা,খারাপ কাজ থেকে না করা ইত্যাদি।আজ আমি আপনাদের সাথে একটা পিডিএফ বই শেয়ার করবো। যে বইটাতে অনেক দৈনন্দিন আমল ও দু‘আসমূহ রয়েছে।

আমরা অনেক সময় গাড়িতে, বা কারো জন্য অপেক্ষা করি,আমরা কিন্তু চাইলে এই অপেক্ষার সময়টা নষ্ট না করে বিভিন্ন ভাবে কাজে লাগাতে পারি। তার একটা উপায় হলো ফোনে যদি থাকে পিডিএফ বই। আমি চাইলে গাড়িতে চলার সময় পিডিএফ বই পড়তে পারেন।

দৈনন্দিন আমল ও দু‘আসমূহ বই


নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন দৈনন্দিন আমল ও দু‘আসমূহ বইটিঃDownload Now
Pdf size: 2.18 mb

অনেকে বলেন আমি ছোট পোষ্ট করি। কিন্তু ভাই আসলে আমি বড় পোষ্ট করতে পারি না। যত টুকু পরি শেয়ার করি।আল্লাহ যেন আমাদের সবাইকে বইটি ডাউনলোড করে পড়ার এবং আমল করার তাউফিক দান করেন। আমীন।
আমার ওয়েবসাইটঃ
জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২২-২০২৩

The post ডাউনলোড করে নিন দৈনন্দিন আমল ও দু‘আসমূহ সুন্দর একটা পিডিএফ বই ( ২.১৮ mb) appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: