Wednesday, March 8, 2023

আইফোন এবং Dslr এর মত ফটো তুলুন নিজের নরমাল মোবাইল দিয়েই

আসসালমুআলাইকুম

আশা করি আল্লাহ এর রহমতে সবাই ভালো আছেন

এর আগে আমি জনপ্রিয় GCam Lmc 8.4 R15 নিয়ে কথা বলেছিলাম

অনেক এর ফোনে না তা সঠিকভাবে সাপোর্ট করে নি

তাই আজকে আজকে নিয়ে আসলাম আর একটি GCam যা দিয়ে অনেক অসাধারণ ছবি তুলতে পারবেন এবং Snapdragon 680 এবং mediatek g80 এবং এর উপরের চিপসেট গুলো তো ভালো ভাবে কাজ করবে

তো আজকে কথা বলবো LMC 8.২ R8 Final Version নিয়ে

যা দিয়ে Iphone এর vivid tone এর কালার বুস্ট ফটো,
ক্লিয়ার Dslr ফটো, 
Human Portait,
Macro Shot
Night Photography 
সব পাবেন।
বি: দ্র : মোবাইলের প্রসেসর এবং ক্যামেরা সেন্সর অনুসারে ফটো উঠা তে একটু কম বেশি হতে পারে।

এর জন্য প্রথমে আপনাকে নিচের লিংক থেকে Apk টি ইন্সটল করতে হবে

ইন্সটল করা হলে প্রথমে একবার apk তে প্রবেশ করতে হবে

এর পর নিচের লিংক থেকে xml ফাইল গুলো ডাউনলোড করে নিন

Lmc 8.2 xml

Apk এবং xml ফাউল ডাউনলোড করা হলে ফোনের ফাইল ম্যানেজারে গিয়ে একটি নতুন ফোল্ডার তৈরি করুন (LMC8.2) নামের

picked

এর পর xml ফাইল গুলো সেই ফোল্ডারে পেস্ট করুন
এর পর apk তে ঢুকুন এবং নিচের জায়গায় দুবার টেপ করুন

picked

এরপর xml ফাইল চুজ করে ফটো তুলুন
আমি যেগুলো দিয়েছি সেগুলো ভালো মানের xml ফাইল
এরপর xml ফাইল বাছাই করে মন মত ছবি তুলে উপভোগ করুন।

বিশেষ দ্রষ্টব্য : যদি ফটোতে লাল, সবুজ কালর ভিত্তিক কোনো সমস্যা হয় তো উপরের Awb অপশন onn/off kore দেখতে পারেন

নিচে আমি কিছু সিম্পল পিক দিয়ে দিচ্ছি কনফিগ অনুসারে

  • Human Photo and Nature Photo : pickedpicked
  • Night Mode Photography:picked4pickedpicked
  • Macro Photography:pickedpicked6picked

কারো বুঝতে কোনো সমস্যা হলে আমার যোগাযোগ করুন আমার ফেসবুক একাউন্টে

TrIckBD তে আমার আগের পোস্ট



The post আইফোন এবং Dslr এর মত ফটো তুলুন নিজের নরমাল মোবাইল দিয়েই appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: