Thursday, March 2, 2023

আপনি যদি Dollar Buy Sell করে থাকেন তাহলে এই পোস্টটি পড়ুন | FastPaid24. Com Scam Site

হাই বন্ধুরা আজকের পোস্টটি সম্পুর্নই একটি অন্যরকম পোস্ট, এর আগে এরকম পোস্ট আমি এর আগে আর কখনোই লিখিনাই। লিখবো কিভাবে আমি আর কখনো এরকম প্রতারণার শিকার হইনি, যাহোক পুরো পোস্টটি পড়ুন আশাকরি লাভ ছাড়া লস হবেনা।

আমি অনলাইনে ফ্রিল্যান্সিংয়ের সাথে যুক্ত আছি প্রায় ২ + বছর, আমি একজন ব্লগার এবং শখের বসে ইউটিউবিং ও করে থাকি তা আপনারা অনেকেই হয়তো জানেন। আমরা যারা ফ্রিল্যান্সার রয়েছি তাদের অনেক কিছু অনলাইন থেকে ডলার দিয়ে ক্রয় করার প্রয়োজন হয়, অথবা আমাদের ইনকামের ডলার গুলো সেল করার প্রয়োজন হয়ে থাকে।


FastPaid24 Com


এটি হলো একটি ডলার বাই সেল ওয়েবসাইট, এটি খুবই জনপ্রিয় একটি ট্রাস্টেড সাইট। এই সাইটটি দিয়ে আমি প্রায় ৩০+ বার লেনদেন করেছি কিন্তু কখনোই কোনো খারাপ অভিঙ্গতা লাভ করিনি, কিন্তু রিসেন্টলি গতমাসে সাইটটি ভিজিট করে দেখি লেনদেনের হার অনেক কমে গেছে এবং সাইটের এডমিনরাও ঠিকমতো একটিভ থাকেনা অনেক ভয়ে ভয়ে গতমাসে ১ টি লেনদেন করার ৩০ মিনিট পরে টাকা আমার নগদ একাউন্টে পাই।

যাহোক সেইবারের মতো বেচে গেলাম, এডেস্ট্রা এড নেটওয়ার্ক সাইট থেকে গতকালকে 6.30$ WMZ পাই সেটা ফাস্ট পেইড দিয়ে এক্সচেঞ্জ করে নগদে নেওয়ার জন্য তাদের সাইটে প্রবেশ করলাম তখন সময় ৯.৩০ মিনিট, তাদের ওয়র্কিং টাইম সকাল ৯টা – রাত ১২টা প্রযন্ত; সাইটে প্রবেশ করে লেটেস্ট এক্সচেঞ্জ চেক করে দেখি গতকাল সারাদিনে শুধুমাত্র ২ টি এক্সচেঞ্জ সম্পুর্ন হয়েছে আমার মনে সন্দেহটা একটু বেশীই চেপে বসলো যাহোক গতকাল ব্যস্ততার কারনে লেনদেনটি আর করা হয়নি।

আজ বিকাল ২.৩৪ মিনিটে স্কিনরেকর্ড অন করে ৩ মিনিটের ভিতরে ডলার সেন্ড করি এরপরে ইন্সট্যান্ট সাইট থেকে কমপ্লিট টিক মার্ক দেখায় কিন্তু টাকা আর আমি পাইনা, তাদের দেওয়া ফোন নাম্বারে কল দেওয়া যায়না এরপরে হোয়াটসএ্যাপ নাম্বারে কল দেই তা রিসিভ না করে কেটে দিয়ে মেসেজ করে হাই আমি বলি যে আপনাদেরকে 6.20$ wmz সেন্ড করেছি কিন্তু টাকা এখনো পেলামনা কিন্তু সে বলে একাউন্ট প্রবলেম ওয়েট, ব্যাস এতোটুকুই বলে চুপ টাকা আর সেন্ড করেনা।


স্কিনসট দেখুন নিচেঃ






এরপরে সন্ধার আগে ১০০ টাকা সেন্ড করে আমায়, এরপর সন্ধার পরে বাকী ৫২০ টাকা সেন্ড করে; কারন জিঙ্গাসা করলে বলে একাউন্ট সমস্যা ছিলো।

আমার কথা হলোঃ


আপনাদের একাউন্টে টাকা নাই অথবা লিমিট ছিলো সেটা তো বলতে পারতেন তাহলে টেনশন মুক্ত থাকতাম, কিন্তু তা না করে চুপ করে ছিলেন কেন? যাহোক ব্যাপারটা পুরোটা একটা স্কামের মধ্যে পড়ে বলে আমার কাছে মনে হয়, তাই ভাবলাম আপনারা যারা এই ফাস্ট পেইড টোয়েন্টিফোর সাইটটা ইউজ করেন তাদের সতর্ক করার উদ্দেশেই আমার এ পোস্ট লেখা।

আমি মনে করেছিলাম আমাকে টাকাটা আর পে করবেনা, জানিনা কি মনে করে অনেক পরে পে করেছে; যাহোক সাইটটা নিয়ে ভবিস্যৎ বানী করতে চাইনা শুধু আপনাদেরকে বলতে চাই বড় এক্সচেঞ্জ গুলো এটি দ্বারা কখনোই করবেননা, আর ছোটগুলো ও বুঝেশুনে টাকার মায়া ত্যাগ করে করবেন।



আমার ইউটিউব চ্যানেল Subscribe করে রাখার অনুরোধ রইলো

আমার ক্ষুদ্র ওয়েবসাইট ঘুরে আসার আমন্ত্রণ রইলো

The post আপনি যদি Dollar Buy Sell করে থাকেন তাহলে এই পোস্টটি পড়ুন | FastPaid24. Com Scam Site appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: