Friday, September 2, 2022

PUBG ESP + Aimbot Hack | 70% less Recoil – 30% Aimbot (Root/Non-Root)

আসসালামু আলাইকুম।
আসা করি সবাই অনেক ভালো আছেন।

চলে এলাম PUBG ESP + Less Recoil + Aimbot হ্যাক নিয়ে 😉.
এই হ্যাকটা আমি গত ২০/২২ দিন থেকে ব্যাবহার করছি এবং আমার কাছে মনে হচ্ছে যদি সাধারণ প্লেয়ারদের মতো খেলা হয় তাহলে আইডি ব্যান হবে না৷ তবে যদি আ্যাব-নরমাল খেলেলে ব্যান অবশ্যই দিবে৷
হ্যাক করে খেললে ব্যান দিবে না এটা ১০০% সঠিক বলা যায় না। তাই নিজ দায়িত্বে ব্যাবহার করবেন। বাকিটা আল্লাহ ভরসা৷

আমার ক্যারিয়ার রেজাল্ট আগে দেখে নেন আপনারা। আমি শুধু Esp, Location & Less Recoil এই তিনটা অপশন অন করে খেলি। বাকিগুলা আমার প্রয়োজন পড়ে না৷ হ্যাকটিতে আপনারা AimBot ও পেয়ে যাবেন৷ যদি আপনি নতুন প্লেয়ার হন এবং শুধু যদি Less Recoil দিয়ে কাজ না হয় তাহলে Aim Bot চালু করতে পারেন। আপনার যদি শুধু Less Recoil দিয়েই কাজ চলে তাহলে Aim Bot ওন করার দরকার নাই।

আমি এখানে সব কিছু মেইনটেইন করে খেলার চেষ্টা করেছি। ১৯৮ টা ম্যাচ খেলে মাত্র ৩৪ টা জিতেছি 🥹


WingsMod.apk – 12.9 MB


Setup Process : 

Non-Rooted মোবাইল এ এই কাজ গুলো ভার্চুয়াল দিয়ে করতে পারবেন।

হ্যাক ডাউনলোড করার পর ইন্সটল করুন। তারপর ওপেন করুন। তারপর Restart লিখার উপর ক্লিক করুন৷ App থেকে বের করে দিবে৷ App টি আবার ওপেন করুন

তারপর WINGSMODOFFICIAL এই PIN দিয়ে করুন এ ক্লিক করুন। তারপর ফ্লটিং পারমিশন দিয়ে দিন।

এবার আপনি যে PUBG Version টি হ্যাক করবেন৷ সেটা সিলেক্ট করুন এবং যে কোনো একটা সার্ভার সিলেক্ট করুন৷ আমি সার্ভার ১ সিলেক্ট করেই খেলি।

তারপর আপনার গেম ওপেন হওয়ার পর্যন্ত অপেক্ষা করুন।

গেম ওপেন হওয়ার পর গেম মিনিমাইজ করে আবার Wingsmod App টিতে ঢুকুন। এবং আগের মতো পাবজি ভার্সন সিলেক্ট করে Start Hack এ ক্লিক করুন। ২/৩ সেকেন্ড টাইম নিবে তারপর হ্যাক ওপেন হবে। সার্ভার 

হ্যাক চালু হওয়ার পর Wingsmod App মিনিমাইজ করে পাবজি তে ঢুকুন। তারপর চেয়ার পার্ক এ গিয়ে টেস্ট করে নিন সব কিছু ঠিক ঠাক মতো চলছে কিনা।

তারপর আপনি যে সবের লোকেশন দেখতে চান সেগুলা টিপ মার্ক করে দিবেন৷

হ্যাক নিয়ে সমস্যা থকলে টেলিগ্রামে ম্যাসেজ দিয়েন 😊

Virtula Download Link 

আর যদি ভিডিও টিউটোরিয়াল লাগে তাহলেও জানিয়েন।

Discussion Group 

আল্লাহ হাফেজ।

The post PUBG ESP + Aimbot Hack | 70% less Recoil – 30% Aimbot (Root/Non-Root) appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: