Monday, August 8, 2022

[Hot Post] প্রশ্ন উত্তর করে টাকা আয় করুন খুব সহজেই ২০ টাকা হলেই পেমেন্ট।

আস সালামু অলাইকুম ট্রিকবাসী। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। প্রতিবারের ন্যায় আমি এবারও আপনাদের জন্য দারুন একটি ইনকামের পোস্ট নিয়ে হাজির হয়েছি। তবে এখান থেকে লক্ষ টাকা আয় করতে পারবেন না। এখান থেকে যা ইনকাম আসবে তা দিয়ে আপনার মোবাইল খরচ সহ কিছু টাকা পকেটে নিতে পারবেন।

গত পোস্টে দেখিয়েছিলাম কিভাবে ফ্লাক্সিলোড বিজনেস করে মাসে ১০ হাজার টাকা আয় করবেন। চাইলে এখান থেকে দেখে আসতে পারেন।

অনেকেই আছেন মোবাইল দিয়ে অনলাইন থেকে হাজার – হাজার টাকা ইনকাম করতেছেন। আবার অনেকেই আছেন যারা কি না অনলাইন থেকে একটি পয়সায়ও এখন পযন্ত ইনকাম করতে পারেননি।

তো যারা অনলাইন থেকে ইনকাম করছেন বা ইনকাম করতে পারছেন না তাদের সকলের জন্য আমি সামান্য কিছু ইনকামের ব্যবস্থা রেখেছি চাইলে আপনারা এই কাজটি করতে পারেন।

প্রশ্ন হলো কাজ টি কি?

উত্তরঃ কাজ হলো প্রশ্ন এবং উত্তর করা ( খুবই সহজ একটি কাজ)

কিভাবে এবং কোথায় কাজ করবেন?

বর্তমানে আমার দুইটি সাইটে কাজ চালু আছে একটি হলো itaskbd.xyz এবং eansbn.xyz

  • এই দুইটি সাইটে কাজ করার জন্য প্রথমে উপরের লিংক থেকে সাইটে প্রবেশ করুন
  • তারপর ইউজারনেম & পাসওয়ার্ড দিয়ে একটি একাউন্ট করুন।
  • তারপর Ask a Question বাটন এর উপর ক্লিক করে আপনার জানা / অজানা প্রশ্ন গুলো করুন।
  • এবং প্রশ্ন করা আছে এমন প্রশ্নের উত্তর করুন।
  • এভাবে প্রশ্ন এবং উত্তর করে পয়েন্ট অর্জন করুন
  • যখন আপনার পয়েন্ট ১০০ হবে তখন মেনুবার থোকে উইথড্র অপশন পেমেন্ট রিকুয়েষ্ট পাঠান।
  • ১০০ পয়েন্ট এর জন্য ২৫/৩০ টাকা পাবেন।
  • ১০০ পয়েন্টে ২৫/ ৩০ টাকা হলে ফ্লাক্সি এবং ২০০ পয়েন্টে ৬০ টাকা নগদ, রকেট, বিকাশে নিতে পারবেন।

কিভাবে আয় করবেন দেখে নিন।

  • রেজিষ্ট্রেশন করার সাথে সাথে বোনাস ০৫ পয়েন্ট।
  • প্রতিটি প্রশ্ন করার জন্য পাবেন ০১ পয়েন্ট।
  • প্রতিটি উত্তর দেয়ার জন্য পাবেন ০২ পয়েন্ট।
  • আপনার প্রশ্নে কেউ আপভোট করলে প্রতিটি আপভোট এর জন্য পাবেন ০১
    পয়েন্ট।
  • আপনার প্রশ্নটিই যদি বেস্ট হিসেবে নির্বাচন করা হয় তাহলে আপনি পাবেন ০৩ পয়েন্ট।

আশা করি সকলেই কাজটি বুজবেন। তবুও যারা বুজতে পারবেন না তারা Comment করবেন আমি বুজিয়ে দিবো।

আর একটি কথা এই সাইট থেকে যদি ১ টাকা কাজ করার পরও যদি বলেন কাজ ভালো লাগছে না ১ টাকার কাজ করেছি পেমেন্ট দেন। আমি পেমেন্ট করে দিবো।

যেহেতু পেমেন্ট আমি নিজে করবো সুতারাং পেমেন্ট নিয়ে কোন ভয় নাই। আমি এর আগেও আপনাদেকে নিয়ে কাজ করেছি এবং সকলকে পেমেন্ট করেছি।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।

যেকোন প্রয়োজনে আমি আপনার পাশে আছি। আমার ফেসবুক আইডি— https://www.facebook.com/nasim.parvez360

The post [Hot Post] প্রশ্ন উত্তর করে টাকা আয় করুন খুব সহজেই ২০ টাকা হলেই পেমেন্ট। appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: