Saturday, July 16, 2022

Workupjob কি আসলেই পেমেন্ট করে কিনা চলুন দেখে আশা যাক ।

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

আজ আমি দেখাবো workupjob এর পেমেন্ট prove। এর আগে একটা পোস্ট করছি সেখানে কিছু ভাই বলছে যে আমি নাকি ফেক payment prove দিছি যার কারণে ২য় post করা  ।

প্রথম post যারা মিস করছেন তারা দেখে আসুন।

প্রতিদিন ৩$ আয় করুন মাত্র ২/৩ ঘন্টা কাজ করে চলুন দেখে আশা যাক

যারা account করেনি করে নিতে পারেন।

Register

কাল রাতে আমি payment পাইছি এই দিয়ে ২ বার পেমেন্ট পাইছি ।

দেখেন আমার নগদে টাকাটা কখন আচ্ছে। টাইম টা খেয়াল করুন।

Website এ আমাকে জানানো হইছে কখন। মানে আমাকে যে পেমেন্ট করে দিছে সেটা কখন দিছে টাইম টা খেয়াল করেন।

যখন আমি payment হিস্ট্রি চেক করি ।এখন দেখেন কখন আমার পেমেন্ট দিছে।

 

মানে প্রথমে তারা আমার পেমেন্ট request. Accept করে তার কিছুক্ষণ পর তারা আমাকে পেমেন্ট দেয় এবং তারপর আমাকে ওয়েবসাইট থেকে নোটিফিকেশন দেয় যে আমার পেমেন্ট দেওয়া হইছে।

যারা ভাই ফেক বলছেন তারা একটু কষ্ট করে দেখে আসেন। আপনাদের কথা খুব কষ্ট পাইলাম। কারণ trickbd থেকে অনেক বছর ধরে আছি এবং ৮/৯ মাস হয় আমি কাজ করি কিন্তু আজ পর্যন্ত এমন কোন fake prove or fake information দেই নি। আর কথা বারাচ্ছি না ভালো থাকবেন।

বি:দ্র যারা account করছেন এবং যারা  কাজ করতে চাচ্ছেন তাদেরকে recommended করছি আপনি আপনার account টি ভেরিফাই করে রাখেন। কষ্টের ইনকাম যাতে বিফলে না যায়। Recommended থাকলো verify করার জন্য।

 

 

The post Workupjob কি আসলেই পেমেন্ট করে কিনা চলুন দেখে আশা যাক । appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: