Friday, July 1, 2022

দেখে নিন কিভাবে খুব সহজেই ফেসবুক লক আইডি বা গেট স্টার্টেড প্রবলেম এ থাকা আইডি টোকেন এক্সের মাধ্যমে ব্যাক করবেন প্রুফ সহ সম্পুর্ন প্রসেস দেখান হলো

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালো আছেন।

প্রায় দীর্ঘদিন পর আপনাদের সাথে আবার আমার দেখা। সবাই তো ভুলেই গেছেন মনে হয় 🥺। আশা করি সবাই ভালো আছেন? সালাম নিবেন।

আজকের পোস্টের বিষয় হলো ফেসবুক লক আইডি বা গেট স্টার্টেড প্রবলেম নিয়ে অর্থাৎ যাদের আইডি Approve your login on another computer/ Get a code sent to your email address/ Get a code sent to your phone number/ Enter your birthday/ Identity name of friends সম্যসায় রয়েছেন তাদের জন্য অর্থাএ এগুলোর কিছুর ই এক্সেস নিতে পারতেছেন না তারা কিভাবে খুব সহজে (লিংক ইডিটের মাধ্যমে বা টোকেন এক্সেস করে) ইজিলি আপনার ফেসবুক আইডি ব্যাক করাতে পারবেন।

আজকের ট্রিক্সের বেনিফিটঃ নিচের সব প্রবলেমের ইজিলি সমাধান করতে পারবো।

আজকের পোস্টে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা কোন প্রকার এপ্রভ লগ ইন বা ইমেইল/নাম্বার & বার্থডে এক্সেস ছাড়া ই আপনি আপনার প্রিয় সখের ফেসবুক আইডিটা (লিংক ইডিট বা এক্সেস টোকেন) এর মাধ্যমে খুব সহজে ঠিক করতে পারবেন। আমি আপনাদের একদম আইডি ব্যাক (এক্সেস) এনে অর্থাএ প্রুফসহ দেখিয়ে দিবো। আপনারা সবাই জানেন আমি কখনো প্রুফ ছাড়া পোস্ট করি না। সো আজকে ও তার কোন ব্যতিক্রম নয়। সো স্টার্ট

তো চলুন শুরু করা যাক…

১. প্রথমে আপনার ফোনে থেকে Kiwi Browser ব্রাউজার টি ওপেন করুন।

২. তারপর mbasic.facebook.com সাইটে গিয়ে আপনার ফেসবুক আইডিটা লগ ইন করুন।

৪. তারপর Get started তে ক্লিক করুন।

৫. তারপর Next তে ক্লিক করুন।

৬. তারপর Confirm your identity তে এসে উপরে ক্লিক করুন।

৭. তারপর উপরে চিহ্নে চাপ দিয়ে লিংকটি কপি করুন।

৭. তারপর কপি করা লিংকটি নোটপ্যাডে পেস্ট করুন।

৮. তারপর আমার দেওয়া এক্সেস টোকেন এই লিংকটি https://ift.tt/j0Xkz2w কপি করুন।

৯. তারপর মেইন লিংক এর https থেকে token পর্যন্ত চাপ দিয়ে (এক্সেস টোকেন) আমার দেওয়া লিংকটি পেস্ট করুন।

১০. তারপর ফুল লিংকটি ভালো করে কপি করুন।

১১. তারপর ব্রাউজারে পুনরায় এসে লিংকটি পেস্ট করে ইন্টার করুন।

১২. তারপর দেখেন সো হয়ে গেছে কার্ড সাবমিট করার অপশন।

১৩. তারপর নতুন একটি মেইল বসিয়ে Next[/b] তে ক্লিক করুন।

১৪. তারপর ভালো করে ক্লিয়ার ছবি তুলে কার্ড আপলোড করুন।

১৫. এবার দেখুন আলহামদুলিল্লাহ আমি আইডিটা রিকোভার করতে সফল হয়েছি ❤🥰 প্রুফ।

আশা করি সবার খুব ভালো উপকারে আসবে। সবাই ভালো থাকবেন , ট্রিকবিডির সাথেই থাকবেন । ধন্যবাদ 😍😍😍
আল্লাহ হাফেজ ❤

-ফেসবুকের যেকোন সম্যসা সমাধান অর্থাএ Get Started লক, Two Factor Authorities বাইপাস, Upload Your ID (Card Lock), Hacked Account recovery, Facebook ID Running ভেরিফাই ইত্যাদি করার জন্য আপনারা আমার সাথে যোগাযোগ করতে পারেন, ইনসাল্লাহ আমি আমার সর্বোচ্চ সমাধান দেওয়ার চেষ্টা করবো ❤🥰🔥

ফেসবুক লিংকঃ https://ift.tt/yvSQlo8

The post দেখে নিন কিভাবে খুব সহজেই ফেসবুক লক আইডি বা গেট স্টার্টেড প্রবলেম এ থাকা আইডি টোকেন এক্সের মাধ্যমে ব্যাক করবেন প্রুফ সহ সম্পুর্ন প্রসেস দেখান হলো appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: