Sunday, March 13, 2022

[HOT] কিভাবে Wapkiz Site থেকে নিচের [x] & Download লেখাটি সরাবেন?

আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।আমি অনেক কিছু দিন থেকে আপনাদের ভালো আর মানসম্মত পোষ্ট দিতে পারছি না কারণ আমার ফোনের সমস্য হরার কাণরে এখন সমস্যার সমাধান হয়েছে তাই আপনাদের মাঝে আমি একটি নতুন পোষ্ট নিয়ে হাজির হলাম।আমার জানা মতে এই পোষ্টের মতো এই কোনো এখন করা হয়নি।তাই ভাবলাম আপনাদের মাঝে আমি কিভাবে আপনি আপনার ওয়াপকিজ সাইটের নিচের ডাউনলোড লেখাটি কিভাবে ডিজেবেল করে দেবেন তার টিরিক্স নিয়ে এলাম।
আমরা সবাই চাই একটি ফ্রি ওয়েবসাইট তৈরি করে Wep Deploment শিখতে তাই আমরা ফ্রি ওয়েবসাইট তৈরি করার Web Bulider হিসেবে Wapkiz.com কেই চিনি।আমরা Wapkiz.com থেকে অনেক সুন্দর করে সাইট তৈরি করে থাকি।কিন্তু আমরা নিচের [x] &Download লেখা গুলো সরাতে পারি না।এই লেখা গুলো আসলে Wapkiz.com সাইট তৈরি করলে থাকবেই কিন্তু একটা ছোট কোড দিয়ে এটা ডেজেবেল করা যায়।সেই কোডটি আমি আজ আপনাদের মাঝে শেয়ার করবো।

আপনি ডেমো দেখতে পারেন।
TipTopbd – Know for sharing আর এই সাইটে গুগোলেউ সামবিট আছে।

কোড নিচে থেকে কপি করুন
 </p><br />
<h1 style="text-align:left"> <i class="fa fa-globe" aria-hidden="true"></i></p><br />
<div class="pgn"><a href="/" rel="dofollow"><b></b></a></div><br />
<p> sc_online_t(1608979,"Users Online","170ddb"); </p><br />
<div class="footer"><a href="/" class="siteLink"><br /> <audio controls autoplay>  ElP </textarea></div><br />
</div><br />
</div><br />
<div> </textarea></div><br />
</div><br />
</div><br />
<div> 
কোথায় কোডটি বসাবেন :

Wapkiz.com>panel Mode>fudher>html/tag Code>pest Coee>submit যদি না বুঝে থাকেন তাহলে কমেন্ট করুন।আজ এই পর্যন্তই সবাই ভালো থাকবেন আর টিরিকবিডির সাথে থাকুন।

The post [HOT] কিভাবে Wapkiz Site থেকে নিচের [x] & Download লেখাটি সরাবেন? appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: