Saturday, February 5, 2022

My GP app এ নতুন আপডেট। গেম খেলে টাকা ইনকাম। থাকছে বিভিন্ন ইভেন্ট।

আসসালামুআলাইকুম

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন। আর ভালো না থাকলেও আজকে আমি আপনাদের জন্য যে পোস্টিং নিয়ে এসেছি সেটা দেখার পর আপনার মন ভালো হয়ে যাবে। আমি গত একমাস ধরে ট্রিকবিডিতে কোন পোস্ট নিয়ে করিনি। তাই আজ লিখতে বসলাম। তাহলে আর কথা না বাড়িয়ে আজকের পোস্ট এর দিকে এগুনো যাক।

আজ আমি আপনাদের সঙ্গে যে বিষয়টি নিয়ে বলব সেটা হচ্ছে মাইজিপি অ্যাপ আপডেট করা হয়েছে ‌। এবং আপনারা সেখান থেকে গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন। এখানে প্রতিনিয়ত টুর্নামেন্টের আয়োজন করা হবে। এবং সেই টুর্নামেন্টে টপ 10 এর ভেতরে থাকবে তাদেরকে দারাজ ভাউচার দেওয়া হবে। (বর্তমান রুল)
নিচের স্ক্রিনশট দেখুন।

এবং     ভিিতরে   দেখুন একটা ইভেন্ট শুরু হয়েছে।

এবং এর ভেতরে দেখুন এই ইভেন্টের টাইম শো করতেছে।

আমি এই গেমটা কয়েকবার খেয়েছি, এবং দেখুন নিচে দেখাচ্ছে আমার রেঙ্ক দেখাইতেছে।

 

এবং আরেকটি নিচে দেখুন এখানে দেওয়া আছে টপ 1 থেকে 10 এর মধ্যে থাকলে আপনাকে 50 টাকার দারাজ ভাউচার দেওয়া হবে।

এখানে প্রতিনিয়ত অনেক ইভেন্টের আয়োজন করা হবে।
তাহলে বন্ধুরা আজকে এই পর্যন্তই। আজকের পোস্টার বড় করতে চাই না। দেখা হবে আরেকদিন। আসসালামু আলাইকুম।

 

 

The post My GP app এ নতুন আপডেট। গেম খেলে টাকা ইনকাম। থাকছে বিভিন্ন ইভেন্ট। appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: