Tuesday, December 1, 2020

[Cursa] Cursa থেকে ১ ঘন্টা ৩৪ মিনিটের ভিডিও টিউটোরিয়ালটি দেখে (Html) শিখুন আর সার্টিফিকেট নিয়ে নিন।

আসসালামু আলাইকুম।

Welcome to Trickbd😍

আশা করি সবাই ভালো আছেন, আমিও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্ট টপিকঃ আজকের পোস্ট টপিক হলো কিভাবে (Cursa) থেকে এক ঘন্টা ৩৪ মিনিট এর ভিডিও টিউটোরিয়ালটি দেখে কিভাবে এইচটিএমএল শিখবেন সাথে একটি সার্টিফিকেট নিয়ে নিবেন।

প্রথমে গুগল প্লে স্টোরে চলে যান এবং (Cursa) লিখে সার্চ করুন। নিচের স্ক্রীনশট গুলো ফলো করুন।

 

১. প্লে স্টোর ওপেন হয়ে গেলে সার্চ বারে চলে যান।

 

২. সার্চ বারে যাওয়ার পর (Cursa) লিখে সার্চ করুন।

 

৩. তারপর অ্যাপটি ইন্সটল করে ওপেন করুন।

 

৪. ওপেন করার পর মেনুতে যান।

 

৫. তারপর এখানে ক্রিয়েট একাউন্ট (Create Account) অপশন থেকে Google account এর মাধ্যমে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিন। আমার অলরেডি একটি অ্যাকাউন্ট তৈরি করা আছে তাই আপনাদের দেখাতে পারলাম না। অ্যাকাউন্ট তৈরি করা খুবই সহজ শুধু গুগল একাউন্টে ট্যাপ করলেই অটোমেটিকলি অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে।

 

৬. তারপর সার্চ বারে গিয়ে এইচটিএমএল (Html) লিখে সার্চ করুন। তারপর তিনটি কোর্স পেয়ে যাবেন সেখান থেকে ১ ঘন্টা ৩৪ মিনিটের (Ej Media) কোর্সটি সিলেক্ট করুন।

 

৭. HTML by Ej Media সিলেক্ট করুন।

৮. তারপর Go to Course এ ক্লিক করুন।

বিঃদ্রঃ ১ ঘন্টা ৩৪ মিনিটের সম্পুর্ন  কোর্সটি দেখুন, আশা করি সবাই কোর্সটির মাধ্যমে এইচটিএমএল শিখতে পারবেন। আর সাথে একটি ছোট্ট সার্টিফিকেট ও নিয়ে নিতে পারবেন। কোর্সটি শেষ হওয়ার পর আপনি আপনার ইমেইলে সার্টিফিকেটটি নিয়ে নিতে পারবেন।
 
আশা করি সবাই বুঝতে পেরেছেন। না বুঝতে পারলে কমেন্ট করে জানাবেন, ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।
 
আল্লাহ হাফেজ

The post [Cursa] Cursa থেকে ১ ঘন্টা ৩৪ মিনিটের ভিডিও টিউটোরিয়ালটি দেখে (Html) শিখুন আর সার্টিফিকেট নিয়ে নিন। appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: