Saturday, October 10, 2020

আমি খেলি এমন ৫টি বেস্ট অফলাইন অ্যান্ড্রয়েড গেমস।

হেই বন্ধুরা তোমরা সবাই কেমন আছো! আমি একদমই নতুন তাই তোমাদের সাহায্য আমার খুবই প্রয়োজন।
আর যারা ভাবছো ট্রিকবিডিতে শুধুমাত্র আমরা ছেলেরাই পোস্ট করতে পারি! তাহলে তোমার ধারণাটা একদমই ভুল। আমরা মেয়েরাও পারি বুঝলা।😎
তবে হ্যাঁ তার জন্য সাপোর্ট এবং ভালোবাসা চাই তোমাদের।

যাইহোক চলো আমরা কাজের কথায় চলে যাই আমি আজকে তোমাদের জন্য আমি খেলি এমন পাঁচটি বেস্ট গেম তোমাদের সঙ্গে শেয়ার করবো।‌‌ আর হ্যাঁ বন্ধুরা এই পোস্টটি গেম কিন্তু সম্পূর্ণ অফলাইন তাই তোমরা ইন্টারনেট কানেকশন ছাড়া ও খেলতে পারবে।
ও আরেকটি কথা এই গেম গুলো কিন্তু আমি সব সময় যখন একা থাকি মন খারাপ থাকে সময় কাটে না তখন মূলত খেলে থাকি তোমরাও ট্রাই করতে পারো।

(alto’s Odyssey)


এটি মূলত একটি স্কেটিং গেম এবং গেমটি এত বেশি এডভ্যাঞ্চার যে তোমার ঘন্টার পর ঘন্টা কিভাবে সময় চলে যাবে তুমি বুঝতে পারবে না।
এছাড়াও গেমের গ্রাফিক্সের পরিবর্তন এবং পতি পদে পদে বাধার কারণে গেমটি হয়ে উঠেছে আরো বেশি কৌতুহলী। গেমের লাইফ চান্স একবার স্কেটিং ভুল করে গেমটি শেষ হয়ে গেলে আবার প্রথম থেকে শুরু করতে হয়।

আর তুমি যদি হেডফোন কানে গেম খেলো তাহলে গেম এর সাউন্ড এবং গ্রাফিক্স এর পরিবর্তন সত্যি তোমাকে মধ্য করবে।
আমার কাছে গেমটির গ্রাফিক্স এবং সাউন্ড এর চমৎকার কম্বিনেশন খুবই ভালো লেগেছে। তো তুমি যদি গেম লাভার হয়ে থাকো একবার হলেও স্কেটিং গেমটি ট্রাই করে দেখো।

(Slap King)


গেমটি খুবই অদ্ভুত একটি গেম আমার বিশ্বাস তোমরা আগে কখনও এ ধরনের গেম খেলোনি।
তোমরা হয়তো বা বিভিন্ন সময় বিভিন্ন রকম রেসলিং বক্সিং টাইপের গেম খেলে থাকো কিন্তু এই গেমটি টোটালি ডিফারেন্ট গেমটি মূলত ডিরেক্ট স্প্লাশ হিট করার গেম আর প্লাস হওয়ার পর চেহারার অবস্থা দেখলে তুমি চমকে উঠবে।

আমার কি মনে হয় জানো গেমটি তৈরি করার সময় মনে হয় ডেভলপার খুবই রেগে ছিল! 😃 সে যাই হোক গেমটি খেলার নিয়ম হচ্ছে উপরদিকে আপনারা পয়েন্ট দেখতে পাবেন।
এবং এই পয়েন্ট গুলো দিয়ে খেলা শুরু হওয়ার আগে নিচের দিকে হার্ড অথবা পাওয়ার বাড়িয়ে নিতে পারবা। আর মাঝখানে একটি মিটার দেখতে পারবা সেই মিটার এর গতি তুমি যেখানেই থামাবে যখন তুমি হিট করবে তখন ততটা গতিতেই হিট হবে।

তাই আমি বলবো তোমাদের যখন প্রচন্ড রাগ উঠবে বা কাউকে মারতে ইচ্ছে করবে জানি না আসলে বলা ঠিক হচ্ছে কিনা। যাই হোক তোমরা রাগ কন্ট্রোল করার জন্য কিন্তু গেমটি ট্রাই করতে পারো।
আমার কাছে খুবই অদ্ভুত এবং হাস্যকর মনে হয়েছে এবং হাস্যকর মনে হলেও গেমটি ট্রাই করো।


(One line Line Puzzle)


গেমটিতে অসংখ্য লেভেল রয়েছে এবং এটি নিঃসন্দেহে বুদ্ধির খেলা গেমটি ওপেন করলে তোমরা একটা পাজেল দেখতে পাবে একদিক থেকে খেলে মেলাতে হবে।
আর দেখতে অনেক সহজ মনে হলেও আসলে ততোটা কিন্তু সহজ নয় তবে পাজেল মিলানোর ক্ষেত্রে যেখানে ভুল হয় সেখান থেকে শুরু করলে।
সহজেই পাজেল গুলো তোমরা মেলাতে পারবে।

আমার কাছে মনে হয়েছে তুমি যদি পাজেল মেলাতে পারো তাহলে দেখবে গেমটি তুমি অনেকক্ষণ খেলতে থাকবে! আর যদি পাজেল না মেলাতে পারো তাহলে সে ক্ষেত্রে বিরক্ত হয়ে গেমটি ডিলিট অথবা আনইন্সটল করে ফেলবে। 😄
যাইহোক তুমি যদি বুদ্ধির পরিচয় দিতে চাও তাহলে গেম কি তোমার জন্য সাজেস্ট রইল।

(Bike race Free)


এটি মূলত একটি রেসিং গেম তোমরা হয়তো অনেকেই পরিচিত হয়ে থাকতে পারো।
কারণ গেমটি অফলাইনে খেলার জন্য খুবই জনপ্রিয় একটি গেম আর গেমটি খেলতে হয় শূন্যের উপর ব্যালেন্স কন্ট্রোল করে ডিসপ্লেতে হোল্ড করে ধরে রাখলে গেমটি চলতে থাকে।
ও চাইলে তুমি কিন্তু ব্রেক করতে পারো বুঝলা।

তো এভাবেই মূলত তোমাকে দক্ষতার সাথে লেভেল কমপ্লিট করলে পরবর্তী আরো আকর্ষণীয় হবে! আমার মনে হয় যারা বাইক রেসিং গেম পছন্দ করেন তারা অবশ্যই এটি ট্রাই করে দেখতে পারো।


(Psebay: Gravity Moto Trials)


নাম্বার পাঁচ এবং লাস্ট এটিও মূলত একটি বাইক রেসিং গেম তবে অন্য সকল বাইক রেসিং গেম থেকে এটি অবশ্যই আলাদা,
এই গেমটি খেলতে হলে তোমাকে নিঃশ্বাস বন্ধ করে শ্বাসরুদ্ধ অবস্থায় খেলতে হবে!
কারণ গেমের লেভেল এতটাই কঠিন যে বার বার ট্রাই করা ছাড়া তুমি কোনভাবেই লেভেল কমপ্লিট করতে পারবে না।

এবং গেমের গ্রাফিক্স এর সাথে সাউন্ড এর কম্বিনেশন সত্যিই অনেক অসাধারণ যার কারণে এই গেমটি তুমি বারবার খেলার ট্রাই করতে পারো।
আচ্ছা তোমাদের মধ্যে যারা অনেক কঠিন গেম খেলতে পছন্দ করো তারা অবশ্যই গেমটি খেলে দেখো আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি অন্য সকল গেম এর চাইতে এই গেমটি অনেক আলাদা এবং অনেক বেশি কঠিন।
তবে যে যাই বলুক না কেন কঠিন গেম খেলার মধ্যে কিন্তু আকর্ষণীয় ব্যাপার থাকে কি বলো? তাই তুমি যদি মটো গেম খেলতে চাও তাহলে গেমটি তোমার জন্য সাজেস্ট।


অলরাইট এই ছিল পোস্ট, আর এই গেম গুলোর মধ্যে কোন গেমটি তোমার কাছে অনেক ভালো লেগেছে তা কমেন্ট বক্সে কমেন্ট করতে ভুলবে না কিন্তু।
আজকের মত টাটা।

The post আমি খেলি এমন ৫টি বেস্ট অফলাইন অ্যান্ড্রয়েড গেমস। appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: