Sunday, September 13, 2020

নাম্বার ছাড়াই এবার জিমেইল একাউন্ট খুলে ফেলুন। ১০০% রিয়েল মেথড ২০২০ নতুন আপডেট।

আসসালামু আলাইকুম। প্রিয় ট্রিকবিডির সদস্যবৃন্দ । আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো নাম্বার ছাড়াই কিভাবে জিমেইল একাউন্ট খুলতে পারবেন। তার জন্য আমি ব্যবহার করেছি কিটক্যাট ভার্সন এনড্রয়েড মোবাইল ফোন।

আপনারা অনেকেই জানেন হয়ত ট্রিকবিডিতে ও ইউটিউবে এই ধরনের অসংখ্য ভিডিও ও পোস্ট রয়েছে। তবে সেগুলো একটিও কার্যকরী না।

একটি মোবাইল থেকে একাধিক জিমেইল একাউন্ট খুলতে গেলেই নাম্বার ভেরিফিকেশন এর সম্মুখীন হতে হয়। গুগল সময়ের সাথে সাথে তাদের সিস্টেম আরো আধুনিক ও সিকিরিটি বৃদ্ধি করছে। যার কারণে এখন আর একাধিক নাম্বার খুলতে পারা খুব একটা সহজ নয়।

তবে আমি দেখাবো গুগলের বর্তমান সিস্টেম অনুযায়ী একটি মোবাইল থেকে একাধিক জিমেইল কিভাবে খুলবেন। আর বেশি কথা নয় তো চলুন মূল পর্ব শুরু করি।

প্রথমে আমি আমার কিটক্যাট ভার্সন মোবাইল থেকে SETTINGS এ চলে গেলাম।


সেখান থেকে Account যেতে হবে।


নতুন জিমেইল একাউন্ট তৈরি করার জন্য
ADD ACCOUNT যেতে হবে।


তারপর Google নির্বাচন করুন।


একাউন্ট তৈরি করা ও সাইন ইন করার জন্য এরকম একটা পেইজ অপেন হবে NEW অপশন সিলেক্ট করুন।


তারপর আপনার অথবা যে কারো প্রথম ও দ্বিতীয় নাম দিবেন। আমি আমার টা দিলাম।


নাম দেয়ার পরে আপনার জিমেইল একাউন্ট ইউজার নেইম টি কেমন হবে তা পছন্দ অনুযায়ী বা গুগুলের সাজেশন অনুযায়ী করে নিবেন।




তারপর Password ও Confirm Password দিয়ে Next এ যান। অবশ্যই পাসোয়ার্ড শক্তিশালী হতে হবে।


তারপর Recovery পেইজ অপেন হবে Not Now তে ক্লিক করুন।


তারপর ক্যাপচা কনফার্ম করার পর একাউন্ট তৈরি হয়ে যাবে।




এখন আমরা জিমেইল একাউন্ট টি তে রিকোভারি ইমেইল সেট করে দিবো যাতে পরবর্তী তে পাসোয়ার্ড ভুলে গেলে জিমেইল একাউন্টটি ফিড়িয়ে আনতে পারি।

আপনারা অনেকেই হয়ত ভাবতেছেন একাউন্ট খুলার সময় রিকোভার অপশন থেকে রিকোভারি ইমেইল সেট করা যেত আসলে ওখান থেকে রিকোভারি ইমেইল সেট করা যাবেনা। তাই আমাদের ব্রাউজার থেকে করতে হবে।

যেকোন একটা ব্রাউজার অপেন করে জিমেইল এর ওয়েবসাইটে চলে যান।


নতুন তৈরি করা জিমেইল টি পাসোয়ার্ড দিয়ে সাইন ইন করে নিন



সাইন করার সাথে সাথে একাউন্ট প্রটেক্ট করার জন্য পেইজ চলে আসবে এখানে ইমেইল রিকোভারি সেট করে নিতে পারবেন। তার জন্য UPDATE এ ক্লিক করুন।


Phone Number ভেরিফাই করতে বলবে Skip করুন।


এখন আপনি আপনার অন্য কোন জিমেইল একাউন্ট রিকোভারিতে সেট করে দিন।


বেস নাম্বার ছাড়াই একাউন্ট হয়ে গেল।

এভাবে প্রতিদিন ১থেকে ২টি একাউন্ট খুলতে পারবেন। বেশি খোলার চেষ্টা করলে গুগুল আপনাকে Track করে ফেলবে। সকালে একটি খুললে রাতে আরেকটি একাউন্ট খুলুন।

আমি এই নিয়মে ৮ টি একাউন্ট খুলে ফেলেছি কোন নাম্বার ছাড়াই।

আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে।যদি একাউন্ট তৈরি করতে আপনাদের সমস্যা হয় কমেন্ট করে জানাবেন। আর ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আজ এ পর্যন্তই কথা হবে অন্য কোন পোস্ট নিয়ে সেই পর্যন্ত ভালো থাকুন আল্লাহ হাফেয।

আমার ফেইসবুক আইডি
আমার ফেইসবুক পেইজ
আমার ফেইসবুক গ্রপ

The post নাম্বার ছাড়াই এবার জিমেইল একাউন্ট খুলে ফেলুন। ১০০% রিয়েল মেথড ২০২০ নতুন আপডেট। appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: