Saturday, January 18, 2020

[Hacking]ইমেইল স্পুফিং করুন ইচ্ছামত,কেউ বুজতেও পারবে না।শুধুমাত্র মজার জন্য ব্যবহার করবেন

 

ইমেইল স্পুফিং। অনেকেই হয়তো এই ব্যপারে জানেন।এটি হলো যেকারো ইমেইল এড্রেস ব্যবহার করে যেকোনো ইমেইল একাউন্টে মেসেজ করা এবং তা একদম কোনো এক্সেস ছাড়াই।

 

আসলে এইটি একটি পেইড সিস্টেম।মূলত,কিছু সংস্থা,হ্যাকাররা এই সিস্টেম এ এক্সেস দেয় তাদেরকে একটি পেমেন্ট করার পর।

কিন্তু ট্রিকবিডি মেম্বারদের জন্য আমি এটি একদম ফ্রি নিয়ে এলাম।

তাহলে চলুন কথা না বাড়িয়ে দেখিয়ে দেই কিভাবে আপনিও ইমেইল স্পুফিং করবেন।

 

তবে বিশেষ কথা হলো দয়া করে কোনো খারাপ কাজে ব্যবহার করবেন না।শুধু বন্ধুদের সাথে মজা করবেন।যদি আপনি কোনো সমস্যায় পড়েন তবে আমি বা ট্রিকবিডি কোনো ভাবেই দায়ী থাকব না।

 

তাই প্রথমে সাইতে যান:https://n0tf0ound.000webhostapp.com/

 

এবার দেখতে পারবেন কিছু অপশন আসছে আপনার সামনে।

১.From বক্সে দিবেন যে এড্রেস থেকে মেইল পাঠাতে চাচ্ছেন

২.To বক্সে দিবেন যেই এড্রেসে স্পুফিং করতে চান

৩.Subject যেকোনো দিবেন

৪.Massage আপনার ইচ্ছামত টাইপ করবেন

এবার আপনার মেইল করার জন্য রেডি।

এখন Send বাটনে ক্লিক করবেন।

এবার দেখুন ট্রিকবিডি এর রিয়েল মেইলে আমার ইমেইল এড্রেসে মেইল চলে এসেছে।

মেইল্টি খুললাম।দেখুন একদম সেই মেইল্টি।যেটি আমি আমার সাইট থেকে পাঠিয়েছিলাম।

আর মেইল ৩-৫ সেকেন্ডের মধ্যে সেন্ড হবে।আর এই মেইল স্পাম ফোল্ডারে যাবে না।১০০% সেইফ এন্ড সিকিউর।

 

আশা করি ভালো লাগবে।ধন্যবাদ।আশা করি খুব তাড়াতাড়ি আরো টিউটোরিয়াল নিয়ে আসব ধন্যবাদ।

 

The post [Hacking]ইমেইল স্পুফিং করুন ইচ্ছামত,কেউ বুজতেও পারবে না।শুধুমাত্র মজার জন্য ব্যবহার করবেন appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: