Saturday, November 23, 2019

how to change voice male to female during call

আজকে একটি অসাধারন Android অ্যাপ নিয়ে হাজির হয়েছি। মূলত অ্যাপটির সবথেকে ভালো ফিচার হলো এটাই যে আপনি ছেলে হলেও মেয়ে কন্ঠে কথা বলতে পারবেন আপনার বন্ধুর সাথে মজা করতে পারবেন ১০০% কর্য়কর। যদি কেউ খারাপ কাজে ব্যবহার করেন আমি অথবা ট্রিকবিডি কোন ভাবেই দায়ী নয় মূলত অ্যাপটি হয়তো অনেকে ব্যাবহার করেছেন বা জানেন বাট ট্রিকবিডি তে এটা নিয়ে কোনো পোষ্ট নাই। যার জন্য পোষ্টটি শেয়ার করলাম। তো আর দেড়ি না করে চলুন শুরু করা যাক,,,,,

> প্রথমে অ্যাপটি ইনস্টল করে নিন
Dawonload app
> ইন্সটল করা শেষ হলে অ্যাপ টি অপেন করলে এই রকম একটি ইন্টারফেস আসবে নিচের স্কিনশট দেখুন

>caller id তে আপনার নাম্বার দেন ভয় এর কিছু নাই যাকে কল দিবেন তার মোবাইলে আপনার নাম্বার দেখাবে না fake একটি নাম্বার দেখাবে

>to তে যাকে কল দিবেন তার নাম দিন নিচের স্কিনশট এর মতো

> তারপর সেটিং এ ক্লিক দিন

> তারপর change voice এ ক্লিক দিন

> আপনি যদি মেয়ে ভাষায় কথা বলতে চান তাহলে female ক্লিক দিন আর ছেলে ভাষায় কথা বলতে চাইলে mele ক্লিক দিন নিচের স্কিনশট এর মতো



>আপনার কাজ শেষ এখন কল দিতে green clour এর কল আইকন এ ক্লিক দিন

বিদ্র: আমি যে সব postকরি১০০%রিয়েল post করি।আমার সাথে সব সময় জুড়ে থাকতে আমার BDTech3D চ্যানেল সাবস্কাইব করুন আজ এই পর্যন্ত আবার হাজির হবো নতুন কোন ট্রপিক নিয়ে আর আমার ইউটিউব চ্যানেলটি সাবস্কাইব করে পাশে থাকবেন নতুন নতুন technology ভিডিও সবার আগে পেতে সাবস্কাইব করুনclick here
আর ভাল করে বুঝতে ভিডিও টি দেখুন
click here
সকলের সুস্থ কামনা করি খুদা হাফেজ

The post how to change voice male to female during call appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: