Friday, November 1, 2019

বানিয়ে নিন নিজের চ্যাটিং সাইট।প্রাইভেসি নিয়ে তথ্য আদানপ্রদান করুন হ্যাকের ঝুকি থেকে বাচুন।

আমি যেহেতু আমার পরিচয় কারো সামনে আনছি না।তাই আপনারা আমার সাইট http://chat2not.tk তে আমার সাথে যোগাযোগ করতে পারছেন।তাই আমি আজ আমার এই সাইট কিভাবে আপনি বানাবেন এবং নিজের প্রাইভেসি রেখে সবার সাথে যোগাযোগ করবেন তা দেখাব।
তাহলে আসুন আসল কাজে।
এখান থেকে সাইটের স্ক্রিপ্টটি ডাউনলোড করে নিন।
$$এবার স্ক্রিপ্টটি আপনার হোস্টিং এ আপলোড করে unzip করুন।এবং http://আপনারurl/install.php তে যান।এবার দেখতে পারবেন এখানে সাইট ইন্সটল করতে ডাটাবেইজ এর ইউজার নেইম এবং পাসোয়াড দিয়ে next এ ক্লিক করবেন।

 $$সব ঠিক থাকলে নিচের মতো পেইজ আসবে।এবং এবার NEXT ক্লিক করুন।

 $$এবার আসবে আপনার এডমিন প্যানেল বানানো।সব নির্দেশনা মেনে আপনার এডমিন এর ইউজার নেইম,মেইল,পাস দিয়ে দিবেন।এবার আপনার এডমিন প্যানেল রেডি হয়ে যাবে।

 $$এখন দেখুন মেসেজিং ইন্টারফেস

 $$লগিন প্যানেল

$$রেজিস্ট্রেশন প্যানেল

 $$ একাউন্টের পাসওয়ার্ড ভুলে গেলে তা রিকভারি করার সিস্টেমও রয়েছে।

এভাবে আপনি নিজেই নিজের চ্যাটিং সাইট বানিয়ে গোপনীয় তথ্য আদানপ্রদান করতে পারবেন।এতে তথ্য হ্যাক বা নষ্ট হবার চান্স নেই।কারন আপনি এবং আপনার কাংখিত ব্যাক্তি ছাড়া কেউই সাইটের URL জানবে না।

পরের টিউন পেতে কিছু অপেক্ষা করতে হবে।

যেকোনো প্রয়োজনে ক্লিক করুন  

The post বানিয়ে নিন নিজের চ্যাটিং সাইট।প্রাইভেসি নিয়ে তথ্য আদানপ্রদান করুন হ্যাকের ঝুকি থেকে বাচুন। appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: