Wednesday, October 2, 2019

বাংলাদেশ থেকে সহজেই খুলুন পে-পাল একাউন্ট্ তাও বাংলাদেশের নাম্বার দিয়ে। [বিস্তারিত পোস্টে]

আস্সালামুআলাইকুম

#TrickBDCompetition
আপনারা সবাই কেমন আছেন ।

নি

শ্চই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সামনে হাজির হলাম এমন একটি পোস্ট নিয়ে তা হলো বাংলাদেশ থেকে সহজেই খুলুন পে-পাল একাউন্ট্ তাও বাংলাদেশের নাম্বার দিয়ে। আর এরকম পোস্ট ট্রিকবিডি কেন গুগলে সার্চ করে পাবেন না।তাই দয়া করে কেউ কপি করবেন না।তো শুরু করা যাক। প্রথমে আমাদের এই লিন্কে যেতে হবে। তারপর তরপর তারপর তারপর এমন একটা স্ট্রং পাসওয়ার্ড দিন [Ex-TrickBd950@] তারপর আপনার সমস্ত ইনফো দিয়ে নাম্বার এর আগে যে পতাকা রয়েছে তার উপর ক্লিক করুন তারপর বাংলাদেশ দিন তারপর 0 বাদে আপনার নাম্বার দিন তারপর তারপর তারপর এরপর ইমেইল কনফারম করুন তারপর পাসওয়ার্ড দিন এবং কনফারম মাই ইমেইল এ ক্লিক করুন । তো আজ এ পর্যন্তই। এটা আমার প্রথম পোস্ট। আমি ট্রিকবিডিতে অনেক আগে জয়েন হয়েছি কিন্তু কোনো পোস্ট করিনি।আজ করলাম।জানিনা কেমন হয়েছে। ভুল ত্রুটি হলে ছোট ভাই হিসেবে ক্ষমা করবেন এবং ভালো লাগলে একটি লাইক আর সুন্দর কমেন্টস করবেন।আর আপনাদের উৎসাহ পেলে কিভাবেpayoneer [পেওনির] ব্যাংক একাউন্ট্ এর সাথে যোগ করতে হয় তা নিয়ে পোস্ট করব ইনশাআল্লাহ। সবাই ভালো থাকবেন আর আমার জন্য দোয়া করবেন সামনে আমার ssc পরিক্ষা। আল্লাহ্ হাফেজ। বিদায় ।

The post বাংলাদেশ থেকে সহজেই খুলুন পে-পাল একাউন্ট্ তাও বাংলাদেশের নাম্বার দিয়ে। [বিস্তারিত পোস্টে] appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: