Sunday, October 20, 2019

মোবাইলের ভলিউম বাটান দিয়ে মোবাইলের এপ ও স্ক্রিন লক করুন (না দেখলে চরম মিস)

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশাকরি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। তো আরও ভালো রাখার জন্য আজকের পোষ্ট টি করা।আজকে আমি আপনাদের দেখাব ভলিউম বাটান এর গোপন একটি কাজ আমি বাজি ধরে বলতে পারি এই ট্রিক টি ৯৮% মানুষ জানেনা। তো এই ট্রিক টি সম্পর্কে জানলে আপনারা অনেক অবাক হবেন। আমি আজকে দেখাব কিভাবে ভলিউম আপ/ডাওন বাটান দিয়ে এপ লক ও স্ক্রিন লক করবেন। আপনাকে এর জন্য ভলিউম আপ/ডাওন বাটান ২ থেকে ৫ বার এর মধ্যে সেট করতে হবে অর্থাৎ যেমম আমি ভলিউম ডাওন বাটান ২ বার দিয়ে সেট করছি মানে আমি লক খুলতে গেলে আমাকে ২ বার ভলিউম ডাওন বাটনে ক্লিক করতে হবে আপনি চাইলে ২ বার থেকে ৫ বার এর মধ্যে সেট করতে পারবেন।

এর জন্য আপনার একটি এপ এর প্রয়োজন হবে।

ডাওনলোড করতে এখানে ক্লিক করুন

ডাওনলোড করার পর ওপেন করুন।এবং স্ক্রিনশট ফলো করুন





এখানে আগের পেজে যে ভলিউম আপ/ ডাওন বাটান key দিয়েছেন সেটি আবার দিন এবং confirm এ ক্লিক করুন।






আপনি যে এপ টা লক করছেন ঐ এপ টা তে ঢ়ুকলে কালো হয়ে থাকবে আর কোনো কিছু আসবে না তো আপনি আনলক করার জন্য আপনি যে ভলিউম আপ/ডাওন বাটান key যত বার সেট করছেন তত বার ভলিউম আপ/ডাওন বাটান এ ক্লিক করুন।

দেখুন আমি আমার ভলিউম আপ/ডাওন বাটান key যত বার সেট করছি তত বার ক্লিক করার পর আমার গ্যালারি এপ টা ওপেন হয়ে গেছে।

এখন আসি কিভাবে স্ক্রিন লক করবেন এর জন্য আপনি স্ক্রিনশট ফলো করলে বুঝতে পারবেন।



এখন আপনার কাজ শেষ। এখন আপনি মোবাইল এর স্ক্রিন অপ অন করে দেখুন আপার মোবাইলে লক আছে কিন্ত কোনো পিন/প্যার্টান/পাসওয়ার্ড চাচ্ছে না। আনলক করার জন্য আপনার ভলিউম আপ/ডাওন বাটান key যত বার সেট করছেন তত বার ভলিউম আপ/ডাওন বাটান key এ ক্লিক করুন তারপর দেখতে পাবেন আপনার মোবাইল আনলক হয়ে গেছে।

বিঃদ্র- আপনার মোবাইলে আগে থেকে কোনো লক থাকলে তা আনলক করে কাজটা করবেন।

আশাকরি পোষ্ট টি সবার কাছে ভালো লেগেছে। আজকের পোষ্ট টি এই পর্যন্ত। মানুষ মাত্রই ভূল আমি যদি কোনো ভূল ত্রুটি করে থাকি তাহলে ক্ষমা করে দিবেন।

The post মোবাইলের ভলিউম বাটান দিয়ে মোবাইলের এপ ও স্ক্রিন লক করুন (না দেখলে চরম মিস) appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: