Monday, September 30, 2019

যেকোনো নাম্বারে নিজের পরিচয় গোপন রেখে ফ্রি আনলিমিটেড মেসেজ করুন।


#TrickBDCompetition
সবার প্রথমে সবাইকে জানাচ্ছি আমার পক্ষ থেকে শুভেচ্ছা।
আমি সাইটে নতুন পোস্ট করছি।তাই যদি কোনো ভুল হয় তবে অবশ্যই তা ক্ষমার চোখে দেখবেন এবং ভুল গুলো কমেন্টে বলে দিবেন।আমি তা ঠিক করে নেবার চেষ্টা করব।
আমি একজন টেক লাভার তাই প্রতিনিয়ত ট্রিকবিডি কে টেকনোলজি তে আরো আপডেট দিব এবং যা আপনাদের কাজে আসবে তা আমি সবসময় সরবরাহ করার চেষ্টা করব।তাহলে দেরি না করে কাজে চলে আসি।
আমরা অনেকেই হয়তো চাই কাউকে অন্য নামে মেসেজ দিয়ে চমক দিতে বা নিজের ক্রাসকে কিছু বলতে পারছি না।তাই একদম আড়াল থেকে তাকে মেসেজ করে তাকে কথা গুলো বলা বা বন্ধুদেরসাথে মজা করতে।তার জন্যই আজ আমি একটি অ্যাপ এর সন্ধান নিয়ে আসলাম।যা দিয়ে আপনি আপনার নিজের নাম,পরিচয়,নাম্বার গোপন রেখেই আপনার বন্ধু,কাছের মানুষকে মেসেজ করতে পারবেন।    তাও আবার একদম ফ্রি।

 

এখাথেকে অ্যাপটি ডাউনলোড করে নিন।
 

{আমি সিকিউরিটি এবং ট্রিকবিডি এর সকল পলিসির উপর আস্থা রাখি।তাই আমি আমার টিউনের সকল অ্যাপ/ফাইল এর লিংক গুগল ড্রইভে সরবরাহ করে থাকি।} 
এবার নিচের স্ক্রিনশট ফলো করুন।

 প্রথমে অ্যাপ এ মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে লগিন করে নিবেন।
রেজিষ্ট্রেশন সিস্টেম একদম সহজ।তাই আর তা দেখালাম না।

 এরপর এমন একটি পেইজ আসবে।এই পেইজের প্লেনের আইকন্টিতে ক্লিক করলে নিচের মতো আসবে।এবং এই আইকন এ ক্লিক করেই আপনি আপনার এসএমএস টি পাঠাতে পারবেন।

 এখন আপনি আপনার কাংখিত লোকের নাম্বার দিয়ে মেসেজ লিখে Send বাটনে ক্লিক করার সাথে সাথেই মেসেজ চলে যাবে।বলে রাখি কোনো খারাপ কাজে ব্যবহার করবেন না।ব্যবহার করলে আমি Mr.mask বা Trickbd কোনো ভাবেই দায়ী থাকব না।

 স্ক্রিনশট এর উপরের টাইম দেখুন,একদম সাথে সাথেই মেসেজ চলে আসছে।

বিদ্রুপঃঃঃপ্রতি এসএমএস পাঠাতে ১০ পয়েন্ট লাগবে।যা আপনি আপ্পের মেনুতে যেয়ে স্পিন,ডেইলি বোনাস,ভিডিও দেখে আয় করতে পারবেন।যা দিয়ে ফ্রি তেই আনলিমিটেড এসএমএস পাঠাতে পারবেন।
আর হ্যা,অ্যাপটি আপনার জরুরি সময়ের জন্য।কেউ খারাপ কাজে ব্যবহার না করার জন্য অনুরোধ করা গেল।ধন্যবাদ।     

আজ এখানেই শেষ করছি।আগামী টিউন গুলো হ্যাকিং এবং স্পেশাল পেইড ট্রিক সেয়ার করব।যা আপনারা হয়তো ফ্রিতে কোথাও পাবেন না।তাই সাথেই থাকুন।

 সতর্কতাঃমনে রাখবেন,এই অ্যাপটি ব্যবহার করে আপনি একদম পর্দার আড়ালে থেকে যে কাউকে এসএমএস করতে পারবেন তাই বিশেষ দিক বিবেচনায় রাখতে হবে।অ্যাপ এর সারভার আপনার মোবাইল নাম্বার এবং IMEI ট্রাক করে।তাই কোনো সরকার বিরোধী কোনো কাজ করলে যথাযথ  ব্যবস্থা নেওয়া হবে।

আজকের মতো বিদায় নিলাম আমি Mr.mask
হ্যাকিং রিলেটেড পোস্ট এর ধারাবাহিকতায় প্রথমেই থাকছে ইমেইল স্পুফিং।যা পাবেন পরের পোস্টে। । 

    

The post যেকোনো নাম্বারে নিজের পরিচয় গোপন রেখে ফ্রি আনলিমিটেড মেসেজ করুন। appeared first on Trickbd.com.


Previous Post
Next Post
Related Posts

0 comments: